1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
রাজাপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার - dainikbijoyerbani.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
ad

রাজাপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১২৯ Time View

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে দাম্পত্য কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী নারগিস বেগম (৪৫) হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের জীবনদাসকাঠি এলাকায় এ ঘটনা ঘটে। নারগিস বেগম ঐ এলাকার আব্দুল আজিত হাওলাদারের (৬০) স্ত্রী। ঘটনার পরেই ঘাতক স্বামী আজিতকে গ্রেপ্তার করে পুলিশ। আজিত উপজেলার গালুয়া ইউনিয়নের জীবনদাসকাঠি এলাকায় মৃত হাচেন আলী হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, নারগিস বেগম শারীরিক অসুস্থ থাকার কারণে গত দুই বছর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। এতে এক সময় তাদের মধ্যে দূরত্ব দেখা দেয়। ঘটনার দিন সোমবার দিবাগত রাতে দূরত্বতার জের ধরে তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে ঘরে থাকা লোহার সাবল দিয়ে নারগিসের মাথায় আঘাত করে আজিত। পরিবারের স্বাজনরা রক্তাক্ত জখম অবস্থায় নারগিসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের ছোট মেয়ে ৭ম শ্রেনীর ছাত্রী লামিয়া আক্তার জানায়, ঘটনার রাতে খাবার খেয়ে লামিয়া তার মায়ের সাথে ঘরের ভিতরের কক্ষে আর তার বাবা আজিত সামনের বারান্দায় ঘুমোয়। হঠাৎ রাত সাড়ে ১১টার দিকে মায়ের চিৎকারে লামিয়ার ঘুম ভাঙ্গে। লামিয়া ঘুম থেকে জেগে মা নারগিসকে বাবা আজিত সাবল দিয়ে পেটাচ্ছে দেখে লামিয়া তার বাবাকে বাধা দিতে গিয়ে সেও হাতে আঘাত পায়।

রাজাপুর থানা ওসি তদন্ত মো. মোস্তফা কামাল বলেন, রাতেই ঘাতক স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে একটি হত্যা মামলা রুজু করে লাশ ময়না তদন্তে ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি