1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
শিবগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব'র ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ - dainikbijoyerbani.com
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
ad

শিবগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব’র ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ

Reporter Name
  • Update Time : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৫৪ Time View

মোঃ জহুরুল ইসলাম সৈকত, শিবগঞ্জ, (বগুড়া) প্রতিনিধিঃ-

সারা দেশব্যাপি কর্মসূচির আওতায়, রবিবার (৮ই আগস্ট)বগুড়ার শিবগঞ্জ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব’র ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জন্মবার্ষিকী উপলক্ষে এদিন শিবগঞ্জ উপজেলার হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পার সভাপতিত্বে এক আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, সহকারি কমিশনার (ভূমি) মৌলী মন্ডল, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা নির্বাচন অফিসার আনিসুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তারক নাথ কুন্ডু, পরিসংখ্যান কর্মকর্তা আমিরুল ইসলাম, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত উল্লাহ, প্রাণী সম্পদ কর্মকর্তা জাফরিন হক, কৃষি কর্মকর্তা আল-মুজাহিদ সরকার, শিক্ষা কর্মকর্তা এসএম ছারোয়ার জাহান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিন্দার আলী, মহিলা বিষয়ক কর্মকর্তা নাহিদা সুলতানা প্রমুখ।

এ ছাড়াও বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে টেলি কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কেন্দ্রীয় অনুষ্ঠানটি প্রদর্শন করা হয়। পরে এখানে ৫ জন অসচ্ছল মহিলাকে ৫ টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

আয়োজনে শিবগঞ্জ প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার সদস্য বৃন্দ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি