1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
সকল শ্রেণির মানুষকে বুকে টেনে নিয়ে গৌরবময় ৩ বছর অতিক্রম করলেন নরসিংদী জেলা প্রশাসক - dainikbijoyerbani.com
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
ad

সকল শ্রেণির মানুষকে বুকে টেনে নিয়ে গৌরবময় ৩ বছর অতিক্রম করলেন নরসিংদী জেলা প্রশাসক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৬৯৩ Time View

সকল শ্রেণির মানুষকে বুকে টেনে নিয়ে গৌরবময় ৩ বছর অতিক্রম করলেন নরসিংদী জেলা প্রশাসক

আশরাফুল ইসলাম সবুজ
নরসিংদী জেলা প্রতিনিধিঃ
২০১৮ সালের ১১ ই মার্চ প্রাণের শহর নরসিংদীর বুকে পা রাখেন এই সময়ের সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় নান্দনিক জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। নরসিংদীতে এর আগে পর্যায়ক্রমে ১৬ জন জেলা প্রশাসক রদবদল হয়েছেন এবং উনি প্রথম নারী হিসেবে ১৭ তম হয়ে নরসিংদী বাসীর অভিভাবক হিসেবে যোগদান করেন।

নারী হিসেবে প্রথম বলেই বিশাল একটা চ্যালেন্স নিয়ে আসতে হয় নরসিংদীতে। আসলেই কি ২২ লাখের ও বেশি মানুষের দায়িত্বটা কি সঠিক ভাবে পালন করতে পারবে এমন প্রশ্ন ও ছিলো সামনে? তখন অনেক টা অগোছালো ই ছিলো আমাদের নরসিংদী। কিন্তু বাবার আদর্শ, নিজের মেধা আর সুদক্ষ নেতৃত্বে অল্প সময়ের মধ্যেই নরসিংদী জেলাকে নিজের নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

সকল শ্রেণির মানুষকে বুকে টেনে এক অনবদ্য ইতিহাস করলেন মমতাময়ী এই জেলা প্রশাসক। নরসিংদী বাসীর অধিকার আদায়ে সব সময় সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।প্রায় ৩ বছর পূর্ণ হয়ে যাবে অল্প কিছু দিনের মধ্যেই,, কিন্তু সবচেয়ে দুঃখজনক হলো একটি বছর করোনা কেড়ে নিয়েছে। কিন্তু করোনা প্রমাণ করে দিয়েছেন উনি শুধু একজন জেলা প্রশাসক নয় একজন করোনা যোদ্ধাও।

নরসিংদী বাসীর কল্যানে কখনো সরকারি নির্দেশ এর ভিতরে থেকে আবার কখনো সরকারি নির্দেশ কে অপেক্ষা করে কাজ করে গেছেন এই মহারাণী। ইতিমধ্যেই বিভিন্ন কাজের সফলতার জন্য একাধিক পুরস্কার সহ পেয়েছেন মানবিক জেলা প্রশাসকের উপাধি। সবচেয়ে জনপ্রিয় ও আলোচিত করেছে যে কাজটি তা হলো বেকারত্ব দূর করণে তার নেওয়া পদক্ষেপটি। নারী হয়ে ও এমন নেতৃত্বে প্রশংসায় ভেসেছেন এই জেলা প্রশাসক।

ডিজিটাল নরসিংদী গড়তে তার নেওয়া প্রতিটি সিদ্ধান্ত নরসিংদী বাসীর আর্শীবাদ হিসেবে কাজ করেছে। নিজের সততা, দক্ষতা, সু কৌশল নেতৃত্বের মাধ্যমেই সুনাম অর্জন করেছেন জনবান্ধন এই জেলা অভিভাবক। নরসিংদী তে এর আগে আর কোনো জেলা প্রশাসক এমন আলো ছড়াতে পারেনি, মনে হয় সৃষ্টিকর্তা তার মধ্যেই সকল গুণের উৎস দিয়ে তৈরি করেছেন। আজ শুধু নরসিংদী জেলা নয় পুরো দেশের সকল জেলা প্রশাসকদের রোল মডেল হিসেবে কাজ করছেন নরসিংদী বাসীর এই বিশস্ত অভিভাবক। ডিজিটাল নরসিংদীর জনক ও শান্তির জননী এই জেলা প্রশাসক নরসিংদী জেলার প্রত্যেকটি উপজেলা তে শান্তির বাণী ছড়িয়ে দিয়েছেন।

সরকারি সকল সেবা নরসিংদী বাসীর ঘরে ঘরে পৌঁছে দিতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। জানি দুঃখজনক হলে ও সত্য যে কোনো একদিন সাজানো এই পরিবার ছেড়ে চলে যেতে হবে, কিন্তু আপনার রেখে যাওয়া কর্ম ফল গুলোর মধ্যেই আপনাকে খুঁজে নিবে নরসিংদী বাসী। পরিবার, সমাজ, আত্মীয়স্বজন সহ সকল কিছু কে দূরে রেখে যে ভালোবাসা আমাদের দিয়েছেন তা ইতিহাস হয়ে থাকবে। সব সময় আপনার জন্য দোয়া করি মহান আল্লাহ তায়ালা আপনাকে এবং আপনার পরিবারের সহায় হোক।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি