1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
সখিপুরে কঠোর লক ডাউন বাস্তবায়নে তৎপর উপজেলা প্রশাসন। - dainikbijoyerbani.com
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
ad

সখিপুরে কঠোর লক ডাউন বাস্তবায়নে তৎপর উপজেলা প্রশাসন।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৩৩৫ Time View

মির্জা সাইদুল ইসলাম (সাঈদ)

“স্টাফ রিপোর্টার” দৈনিক বিজয়ের বানী।

করোনা ভাইরাসের ২য় ধাপের সংক্রমণ প্রতিরোধে সরকারের জারীকৃত প্রজ্ঞাপনে আরোপিত বিধি-নিষেধ বাস্তবায়নে বৃহষ্পতিবার (১লা জুলাই) সখিপুর উপজেলার সকল হাটবাজার সহ রাস্তায় নেমেছে উপজেলা প্রশাসন, থানা পুলিশ সহ সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, পুলিশ, ব্যটেলিয়ান আনসার সদস্যরা। দিন ব্যাপী বিভিন্ন জায়গায় উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে পরিচালনা করা হয়েছে মোবাইল কোর্ট। এতে সহায়তা করেছেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ,কে,সাইদুল হক ভূঁইয়া। এ সময় লক ডাউনের শর্ত না মানায় ১৭ জন কে মোবাইল কোর্টে দন্ডিত করা হয়।

উপজেলা প্রশাসনসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যথাঃ- সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, পুলিশ, আনসার বাহিনীর কঠোর নজরদারিতে অনেকটা ফাঁকা ছিল উপজেলা সদর সহ পার্শবর্তী এলাকা গুলো। এ ছাড়াও উপজেলা শহরে প্রবেশের বিভিন্ন রাস্তায় ছিলো পুলিশের টহল। উপজেলা প্রশাসনসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সকাল থেকে শহরের বিভিন্ন মার্কেট ও গলিপথ গুলোতে নজরদারি করতে দেখা গেছে। এবং বিভিন্ন সড়ক,মহল্লায় পুলিশের টহল ছিলো চোখে পরার মতো।

আগামী ০৭ জুলাই ২০২১ তারিখ মধ্যরাত পর্যন্ত আরোপিত “সার্বিক কার্যাবলি চলাচলে বিধিনিষেধ” বাস্তবায়নে সখিপুর উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী, বি.জি.বি, র‍্যাব, পুলিশ, আনসারসহ সবাই মাঠে থাকবে বলেও জানান সখিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারী। এ ছাড়াও পৌর শহর সহ বিভিন্ন এলাকায় জনসচেতনতা বাড়াতে দিনব্যাপী মাইকিং করা হয়েছে। এ সময় তিনি জন সাধারণকে চলমান লক ডাউনে সরকারের আরোপিত আইন কানুন ও মাস্ক পরে স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলকে অনুরোধ করেন। তিনি আরও বলেন, আজ (১লা জুলাই) থেকে আগামী (৭ জুলাই) মধ্যরাত পর্যন্ত অভিযান চলমান থাকবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি