1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
সখিপুরে লকডাউনের দ্বিতীয় দিন, জেলা ও উপজেলা প্রশাসনের কড়া নজরদারি। - dainikbijoyerbani.com
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
ad

সখিপুরে লকডাউনের দ্বিতীয় দিন, জেলা ও উপজেলা প্রশাসনের কড়া নজরদারি।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৩০৪ Time View

মির্জা সাইদুল ইসলাম (সাঈদ)

স্টাফ রিপোর্টার, দৈনিক বিজয়ের বানী।

টাঙ্গাইলের সখিপুরে চলমান লকডাউনের দ্বিতীয় দিন (২ জুলাই) শুক্রবার জেলা প্রশাসকের কার্যালয় নিয়ন্ত্রিত একটি ও উপজেলা প্রশাসনের উদ্যোগে দুইটি, মোট তিনটি মোবাইল কোনা করা হয়েছে। এতে লকডাউনের বিধিনিষেধ অমান্য করার দায়ে ১৮টি মামলায় ৪হাজার ৬শত টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে সখিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও (ইউএনও) চিত্রা শিকারী এবং উপজেলা সহকারি কমিশনার(ভূমি) হা,মীম তাবাসসুম প্রভা দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় মোবাইল কোর্টের মাধ্যমে ১০ টি মামলায় ২৬০০।- (দুই হাজার ছয়শত) টাকা জরিমানা আদায় করেন।

এছাড়া জেলা প্রশাসকের কার্যালয় হতে প্রেরিত বিজিবির টহল ডিউটির দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন আইয়ুবী বিধিনিষেধ না মানায় আরও ৮ টি মামলায় ২০০০ টাকা জরিমানা করেন। এসময় সখিপুর থানার অফিসার অফিসার ইনচার্জ(ওসি) একে সাইদুল হক ভূইয়ার নেতৃত্বে সখিপুর থানা পুলিশের একটি টিম ও বিজিবি সদস্যরা মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চিত্রা শিকারী বলেন, করোনা সংক্রমণের ভয়াবহতা রোধে জনগণকে সরকার ঘোষিত বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, অন্যথায় এই ভয়াবহতা ঠেকানোর আর কোনো রাস্তা নেই। তিনি এ ছাড়াও জনসাধারণ কে সচেতন করতে গত দুইদিন ব্যাপী সমগ্রর উপজেলায় মাইকিং করেছেন। তিনি আরও বলেন, লকডাউন চলাকালীন সময়ে জেলা ও উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি