1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বগুড়ায় বিবিজি'র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও ইফতার মাহফিল - dainikbijoyerbani.com
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
ad

বগুড়ায় বিবিজি’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও ইফতার মাহফিল

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ১৯ Time View

মোঃ জহুরুল ইসলাম সৈকত, বগুড়া জেলা প্রতিনিধিঃ

জনপ্রিয় অনলাইন বিজনেস প্লাটফর্ম, উদ্যোক্তা তৈরি ও উদ্যোক্তা উন্নয়নে অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন বগুড়া বিজনেস গ্রুপ (বিবিজি)’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩১ মার্চ) শহরের শ্যামলী প্লাজায় তানুর রেস্টুরেন্টে আনন্দঘন পরিবেশে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা, ইফতার মাহফিল ও কেক কর্তন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিবিজির প্রধান পৃষ্ঠপোষক, রুপকথা হোমস এর এমডি ও বামমা বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রাজেদুর রহমান রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ,কে,এম মাহফুজুর রহমান, উপমহাব্যবস্থাপক, বিসিক, বগুড়া জেলা কার্যালয়। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ শামীম, এমডি, শেখ এন্টারপ্রাইজ ও বধূয়া বিউটি সলিউশন, বগুড়া।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়েজিদ শেখ, স্বত্বাধিকারী, খাজা কনফেকশনারি ও রয়্যাল সুইট, রয়্যাল কেক এন আর্ট। জুলফিকার আনাম তুষার, সাধারণ সম্পাদক, বগুড়া জেলা ফল ব্যবসায়ী সমিতি, বগুড়া। অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বিবিজি’র কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন, অনলাইন প্লাটফর্মের পাশাপাশি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে মানুষের জন্য সেবামূলক কাজে বিবিজি’র পাশে থাকার প্রত্যাশা ব্যক্ত করেন।

বিবিজি’র সাধারণ সম্পাদক সম্রাট আলী’র সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন বিবিজির প্রতিষ্ঠাতা এডমিন ও সভাপতি আব্দুর রহিম সরকার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিবিজি’র মডারেটর শারমিন সুমনা, সেলিনা মাহাবুব, চাঁদনী লিজা, সেলিনা চম্পা। আরো উপস্থিত ছিলেন সফল উদ্যোক্তা আবু তাহের আকন্দ, জিহাদুল ইসলাম, আরিফ রেহমান, পারভেজ, মনির হোসাইন, জহুরুল ইসলাম সৈকত, গোলজার রহমান,কানন ইসলাম মলি, সুবর্ণা সিদ্দিকা হৃদি, নাজিফা, স্বর্নালিকা, লিথি, কাওসার হোসেন সহ শতাধিক উদ্যোক্তা।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি