1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
পীরগঞ্জে অল্প বয়সী তরুণদের খেলা দেখে প্রশংসায় ভাসছেন কোচার,রা । - dainikbijoyerbani.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
ad

পীরগঞ্জে অল্প বয়সী তরুণদের খেলা দেখে প্রশংসায় ভাসছেন কোচার,রা ।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১২০ Time View

মোঃ পারভেজ হাসান

ঠাকুরগাঁও প্রতিনিধি

এখন প্রতিদিন বিকেলবেলায় জাঁকজমক ভাবে ১৩ থেকে ১৮ বছর বয়সী তরুণদের ফুটবল খেলায় বেশ আগ্রহ দেখা দিয়েছে। তারা বিকালে পড়াশোনা শেষ করে বেশ আগ্রহ নিয়ে নানা স্কুল, মাদ্রাসার ১৩ থেকে ১৮ বছর বয়সী তরুণরা দলে দলে মাঠে উপস্থিত হতে দেখা গিয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ডাকবাংলা মাঠে। এই অল্প বয়সী তরুণদের খেলা দেখতে ও বিকেলে সময় কাটাতে মাঠের আশেপাশের গ্রামের মানুষজন ভিড় জমাচ্ছেন।

অল্প বয়সী তরুণদের জাঁকজমক খেলা দেখতে এসে জীবন ইসলাম জানানঃ পড়াশোনা শেষ করে বিকেলবেলা ডাকবাংলা মাঠে প্রায় সময় আসি খেলা দেখতে ও সময় কাটাতে, এদের খেলা দেখে খুবই ভালো লাগছে এবং খেলার আগ্রহ জাগছে।

মোঃ বাপ্পী ইসলাম নামে ‌আরেকজন জানান: পীরগঞ্জ‌ উপজেলার সব থেকে বড় খেলাধুলার মাঠ ডাকবাংলা সে জন্য এখানে খেলা দেখতে আসছি খেলোয়ারদের খেলার স্টাইল আমার খুব ভালো লাগে এবং মাঠের পরিবেশটাও ‌খুব সুন্দর।

তরুণদের জাঁকজমক খেলা দেখে দর্শকের মনে খেলার আগ্রহ জাগছে ও দিন দিন খেলোয়ারদের খেলার ধরণ ও খেলার ইস্টাইল পাল্টে যাচ্ছে ও খেলোয়াড়রা সরকারি সহযোগিতা পেলে আরও ভালো কিছু করবে বলে আশা করেন কোচার,রা।

পবন চন্দ্র রায় নামে এক খেলোয়ার জানানঃ আমি ৪ বছর ধরে ফুটবল খেলার সাথে জড়িত এবং একজন জাতীয় পর্যায়ের ফুটবল খেলোয়ার হতে চাই। আমি সপ্তাহে রবিবারে জেলা ভিত্তিক ঠাকুরগাঁও বড়মাঠ ফুটবল খেলতে যায় । সেখান থেকে বিভাগীয় পর্যায়ে যাওয়ার জন্য প্যাকটিস করছি।

সমুদ্র রায় সন্দেব নামে আরেক খেলোয়ার জানানঃ আমি জেলা পর্যায়ে থেকে বিজয়ী হয়ে খেলার প্যাকটিস চালিয়ে যাচ্ছি আরো ভালো কিছু করার আশায়।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি