1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
আশেকানে মূস্তফা ঐক্য সংস্থার ঈদে মিলাদুন্নবী (স.) উদযাপন - dainikbijoyerbani.com
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
ad

আশেকানে মূস্তফা ঐক্য সংস্থার ঈদে মিলাদুন্নবী (স.) উদযাপন

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৮১ Time View

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম নগরীর মোহরা এলাকার সামাজিক ও ধর্মীয় সংগঠন আশেকানে মূস্তফা ঐক্য সংস্থার উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) ও ফাতেহায়ে ইয়াজদাহুম উদযাপিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বাদে মাগরিব থেকে মোহরাস্থ পুরাতন জান আলী চৌধুরী হাট জামে মসজিদের দক্ষিণ পাশ্বে, এ.এল.খান সড়ক প্রাঙ্গণে এ ঈদে মিলাদুন্নবী (স.) উদযাপিত হয়।

মুহাম্মদ ওবাইদুল মোস্তফার সঞ্চালনায় মাওলানা মোরশেদুল ইসলাম আল কাদেরীর সভাপতিত্বে এই আজিমুশশান নূরানী মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কদলপুর ডিগ্রি মাদ্রাসার, আরবী প্রভাষক মাওলানা মন্জুরুল ইসলাম সাহেব, বিশেষ অতিথি হিসেবে ছিলেন আল্লামা আবুল কাশেম নরী সাহেব এর সাহাজাদা মাওলানা হাসান বিন নূরী সাহেবসহ শত শত আশেকানে রাসূল (দ.)।
অনান্যদের মধ্যে ছিলেন রায়হান উজ্জ্বল, আতিকুর রহমান সাকিব, মোহাম্মদ রাকিব, সাজ্জাদ, ওবায়দুল, জাহেদ, শাহিন, ইমন, ফরহাদ, সাহেদ,আজিজ,মুজিব,ফারুক, তারেক, আরাফাত, বাপ্পা, রিপন।

স্বাস্থ্যবিধি অনুসরণ করে বাদে আছর হতে পবিত্র কোরআন খতম, খতমে গাউছিয়া, নাতে মূস্তফা (সা.) এবং মিলাদ মাহফিল এবং মুহাম্মদ হাসান বিন নূরী সাহেব কেবলার মিলাদ কিয়ামের মাধ্যমে মাহফিল সমাপ্ত হয়।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি