1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ছাগলনাইয়ার কোন জনগন যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সেদিকে চিকিৎসকদের লক্ষ্য রাখতে হবে___সোহেল চৌধুরী - dainikbijoyerbani.com
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
ad

ছাগলনাইয়ার কোন জনগন যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সেদিকে চিকিৎসকদের লক্ষ্য রাখতে হবে___সোহেল চৌধুরী

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১০৯ Time View

সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া প্রতিনিধি :-

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় জনসাধারণ দের কে আধুনিক চিকিৎসা সেবা প্রদান করার লক্ষ্য নিয়ে আজ বৃহস্পতি বার বেলা ১২ টায় ,শুভ উদ্বোধন হল “ছাগলনাইয়া স্কয়ার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব”এর ।

উক্ত ছাগলনাইয়া স্কয়ার হসপিটাল এন্ড ডিজিটাল ল্যাব শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল মহোদয় ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসপাতাল এর চেয়ারম্যান মোঃ ফয়জুল হক কাজল ,সঞ্চালনা করেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক একরামুল হক রানা ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলার বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব ,ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ শোয়েব ইমতিয়াজ নিলয় ,ফেনী সদর হাসপাতাল এর কনসালটেন্ট ডাঃ আদনান আহমেদ,ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হানিফ বাবুল প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল মহোদয় তার বক্তব্যে বলেন,ছাগলনাইয়া উপজেলায় সাড়ে তিন লক্ষ মানুষের বসবাস ।চিকিৎসা সেবা পাওয়া মানুষের মৌলিক অধিকার এই অধিকার থেকে ছাগলনাইয়া উপজেলার কোন জনগন তার চিকিৎসা সেবা থেকে যেন বঞ্চিত না হয় সেদিকে চিকিৎসক ,নার্স দের কে লক্ষ্য রাখতে হবে ।গরীব অসহায় মানুষদের কে স্বল্প মূল্যে ,বিনামূল্যে চিকিৎসা সেবা দিতে হবে। ডাক্তার নার্সেরা জনগন কে সঠিক চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে ।রোগীদের সাথে ভালো ব্যবহার করতে হবে আন্তরিক ভাবে কথা বলতে হবে ।কোন চিকিৎসক,নার্স ও হাসপাতাল কৃতিপক্ষ তাদের দায়িত্ব যদি অবহেলা করে অভিযোগ পাওয়া যায় তাহলে কাউকে ছাড় দেওয়া হবে না ।ছাগলনাইয়া স্কয়ার হসপিটাল তাদের চিকিৎসা সেবা জনগনের প্রত্যাশা পূরণ করে একটি আধুনিক হাসপাতাল মানুষকে উপহার দিতে পারে সেই লক্ষ্যে কাজ করার আহবান জানিয়ে ও হাসপাতাল এর শুভ উদ্বোধন ঘোষণা করেন ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি