1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
দল করি তাই আমরা দলের জন্য নিবেদিত, দীপংকর তালুকদার এমপি - dainikbijoyerbani.com
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
ad

দল করি তাই আমরা দলের জন্য নিবেদিত, দীপংকর তালুকদার এমপি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৬৭ Time View

আরাফাত হোসেন বেলাল

লংগদু প্রতিনিধি

আওয়ামীলীগ দল করে আমরা দলের জন্য নিবেদিত। যারা দল করে স্বার্থ উদ্ধার করে তারা দলের জন্য কখনো নিবেদিত না। রাঙ্গামাটির লংগদুতে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

মঙ্গল বার ( ২১ ডিসেম্বর) সকাল দশটায় লংগদু উপজেলার পাবলিক লাইব্রেরিতে অনুষ্ঠিত হয় আওয়ামী যুবলীগের উদ্যোগে কর্মী সভা।

সভায় প্রধান অতিথি হিসেবে উস্থিত ছিলেন, রাঙ্গামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী যুবলীগের সভাপতি, মেয়র আকবর হোসেন ও বিশেষ বক্ত্য রাঙ্গামাটি আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, রাঙ্গামাটি যবরীগের কার্যনির্বাহী সদস্য রফিক তালুকদার,লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু,রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্যা আসমা বেগম সহ স্থানীয় আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন লংগদু উপজেলা যুবলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম।

এসময় বক্তারা বলেন, এখনো ষড়যন্ত্রকারীরা সক্রিয়, সকলকে সচেতন থেকে দেশের জন্য কাজ করে যেতে হবে। দেশ উন্নয়নের লক্ষে এসরকার সঠিক ভাবে কাজ করে যাচ্ছে,এতে আমাদের সগযোগীতা করে যেতে হবে।

এসময় প্রধান অতিথি বলেন, যখন দলের ছেলেদের সহাস্যমুখ দেখি খুব ভালো লাগে। কিন্তু যখন শুনি কেউ অন্যায় ভাবে কারো জমি দখল করে, মারামারি করে তখন তা খারাফ লাগে। তাই সকলের প্রতি ভালো বাসা দিয়ে দেশ ও জাতির জন্য বঙ্গবন্ধুর আদর্শে কাজ করে যেতে হবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি