1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
প্রধানমন্ত্রী কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ । - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
ad

প্রধানমন্ত্রী কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ।

Reporter Name
  • Update Time : রবিবার, ৫ জুন, ২০২২
  • ৯৯ Time View

সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া ফেনী প্রতিনিধি:-

বিএনপি ,ছাত্রদল ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নি কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশের ন্যায় আজ ফেনী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ফেনী কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফেনী জেলা আওয়ামী লীগের আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি ফেনী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফেনী কেন্দ্রীয় শহিদ মিনার চত্তরে এসে শেষ হয়।প্রায় লক্ষাধিক দলীয় নেতাকর্মী কর্মসূচিতে অংশগ্রহন করে ।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেনী ২ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। তিনি বলেন, শান্তির নগরী ফেনীতে বিএনপি-জামায়াতের কোনো ধরনের সন্ত্রাস বরদাশত করা হবে না। সন্ত্রাসীরা কোনোভাবে পার পাবে না। রাজনীতির নামে কেউ নৈরাজ্য সৃষ্টি করে সাধারণ মানুষের শান্তি নষ্ট করতে চাইলে তা কঠিন ও কঠোরভাবে দমন করা হবে। ফেনী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড.হাফেজ আহম্মদের সভাপতিত্বে দপ্তর সম্পাদক ও সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান এ কে শহীদ খোন্দকারের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন-জেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বাশার তপন, যুগ্ম সম্পাদক আব্দুল করিম, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ মিলন, সদর উপজেলার সভাপতি করিম উল্লা বি কম, সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, ফেনী পৌর সভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, জেলী ছাত্রলীগ এর সভাপতি ভিপি তোফায়েল আহমেদ ,জেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ ,জেলা মহিলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক লায়লা জেসমিন বড়মনি ,জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম জহির সহ অনেকে। এছাড়াও জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ,মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, সহ অঙ্গসংঠন এর নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি