1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ফেনী ১ আসনে নৌকার প্রার্থী হিসেবে সোহেল চৌধুরীকে চায় তৃণমূল নেতাকর্মীরা । - dainikbijoyerbani.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
ad

ফেনী ১ আসনে নৌকার প্রার্থী হিসেবে সোহেল চৌধুরীকে চায় তৃণমূল নেতাকর্মীরা ।

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৯৩ Time View

সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া প্রতিনিধি:-

ফেনীর ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের চৌধুরী বাড়ীর কৃতি সন্তান, মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাত্র জীবন থেকে তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। দীর্ঘ সময় ছাত্র রাজনীতি করার পর, বর্তমানে তিনি ফেনীর ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।এছাড়া ও তিনি টানা ২য় মেয়াদে ছাগলনাইয়া উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি একজন সাংগঠনিক কর্মদক্ষতা ও কর্মীবান্ধব আচরনের জন্য ইতিমধ্যে তিনি ফেনী-১ আসনের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করছেন।

সেই ধারাবাহিতায় ফেনী-১ আসনের সর্বস্তরের নেতাকর্মীরা তাদের ব্যক্তিগত মতামত ও ফেসবুক পোস্টের মাধ্যমে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্শন করার চেষ্টা করছেন। সর্বস্তরের নেতাকর্মীরা মেজবাউল হায়দার চৌধুরী সোহেলকে আগামী জাতীয় নির্বাচনে ফেনী-১ (ছাগলনাইয়া,ফুলগাজী,পরশুরাম) আসনের নৌকার মাঝি হিসেবে দেখতে চায়।

দলীয় নেতাকর্মীদের পাশাপাশি একজন মানবিক নেতা হিসেবে মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সাধারন জনগনের মাঝেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন ।করোনা মহামারি সহ যে কোন দুর্যোগ কিংবা সংকটে তিনি সবসময় সাধারন মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যাচ্ছেন। রাজনীতির পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনেরও পৃষ্ঠপোষকতা করেন। গত ২ বছর করোনাকালীন লকডাউনের সময় তিনি সাধারণ মানুষের দৌড়গোড়ায় সেবা পৌছে দেওয়ার লক্ষে, দলীয় নেতাকর্মীদের নিয়ে “ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান কুইক রেসপন্স টিম” গঠন করেন। এই সংগঠনের মাধ্যমে তিনি সমাজের অসহায়, নিম্ন মধ্যবিত্ত বিভিন্ন শ্রেনীপেশার মানুষের ঘরে ঘরে খাদ্য ও উপহার সামগ্রী পৌছে দিয়েছেন। করোনাকালীন সময়ে করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন কাপন সম্পন্ন করা সহ বিভন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করেছেন।

জাতীয় নির্বাচনে মনোনয়ন পাওয়ার প্রত্যাশার ব্যাপারে সোহেল চৌধুীর জানান ,বাংলাদেশ আওয়ামী লীগের সভা নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যদি ফেনী ১ আসনে আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেন, তাহলে আমি জনগনের জন্য আরো ব্যাপকভাবে কাজ করার সুযোগ পাবো।ইতিমধ্যে আপনারা জানেন ২০১৪ সালে জনগনের ভোটে প্রথম ছাগলনাইয়া উপজেলা নির্বাচিত হওয়ার পর ছাগলনাইয়া উপজেলা কে একটি উন্নত আধুনিক উপজেলা হিসেবে রূপান্তর করেছি ,আমি যদি ফেনী-১ আসনে নৌকার মনোনীত হই তাহলে আমি ফেনী ১ তথা ছাগলনাইয়া, পরশুরাম, ফুলগাজী উপজেলাকে ২য় গোপালগঞ্জে রুপান্তরিত করতে কাজ করে যাবো ,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে, মাননীয় প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানস কন্যা, দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে কাজ করবো ইনশাআল্লাহ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি