1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
১৫ আগস্টের কাঙ্গলী ভোজের জন্য ফেনী -১আসনে ৮টি গরু দিচ্ছেন,সোহেল চৌধুরী। - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
ad

১৫ আগস্টের কাঙ্গলী ভোজের জন্য ফেনী -১আসনে ৮টি গরু দিচ্ছেন,সোহেল চৌধুরী।

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১২৭ Time View

সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া প্রতিনিধি:-

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ,ফেনী -১ আসন(ছাগলনাইয়া-ফুলগাজী ,পরশুরাম) উপজেলায় স্থানীয় আওয়ামীলীগের শোক দিবসের বিভিন্ন অনুষ্ঠানের পাশাপাশি দলীয় নেতাকর্মী ও গরীব অসহায় মানুষের জন্য কাঙালীভোজের আয়োজন করার উদ্যোগ নিয়েছেন উপজেলা আওয়ামীলীগ।

সেই ধারাবাহিকতায় ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ,ফেনী-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মেজবাউল হায়দার চৌধুরী সোহেল মহোদয়রে ব্যক্তিগত পক্ষ থেকে ছাগলনাইয়া উপজেলা সহ ৩টি উপজেলায় কাঙ্গালী ভোজের জন্য মোট ৮টি গরু দেয়া হচ্ছে।

জানাযায় ,ছাগলনাইয়া উপজেলার মধ্যে ছাগলনাইয়া পৌরসভা ও ছাগলনাইয়া পাঁচটি ইউনিয়নের জন্য ছয়টি গরু, ফুলগাজী ও পরশুরাম উপজেলার জন্য একটি করে মোট ৮ টি গরু দেয়া হবে ।

১৫ আগস্টের শোক দিবস উপলক্ষ্যে কাঙ্গালী ভোজের জন্য ফেনী-১ আসনে গরু দেওয়ার বিষয়ে ,ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল মহোদয় জানান, জাতি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবন যৌবনে আন্দোলন সংগ্রাম করে আমাদের কে একটি স্বাধীন বাংলাদেশ দিয়েছেন। তার জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না ,বাংলা ভাষায় কথা বলার অধিকার পেতাম না । সেই লক্ষ্য বঙ্গবন্ধু ও তার পরিবারের স্মরণে শাহাদাৎ র মিলাদ দোয়া মাহফিল ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এর অংশ হিসেবে আমি ফেনী ১ নির্বাচনী এলাকার নেতাকর্মী ও জনসাধারণের জন্য উপজেলা আওয়ামী লীগ ও সরকারি নির্দেশনার আলোকে যথাযর্থ মর্যাদায় দিনটি পালনের জন্য আমি এ উদ্যোগ গ্রহণ করেছি ।এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ উনার পরিবারের সকল সদস্যের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি